Lokman

Fashion

0
Your Cart

সরাসরি কারখানা থেকে পাইকারি দামে ১ পিচ কিনতে পারবেন।।

সরাসরি কারখানা থেকে তৈরিকৃত বেডশীট নিতে আজই চলে আসুন লোকমান ফ্যাশন হাউসে। বাহারি সব ডিজাইন এবং কালারের ভরপুর লোকমান ফ্যাশন হাউজ। যারা নতুন উদ্যোক্তা  তারা খুবই অল্প দামে এখান থেকে বিভিন্ন ধরনের থ্রি-পিস এবং বেডশীট  নিয়ে ব্যবসা শুরু করতে পারেন।

৬৪ জেলায় আমরা আমাদের প্রোডাক্টগুলো ডেলিভারি দিয়ে থাকি। আমাদের পণ্য সরাসরি কারখানা থেকে তৈরি করা হয়। যেকোনো কালার যে কোন ডিজাইনের সুন্দর সুন্দর বেডশীট নিতে আমাদের সাথে যোগাযোগের মাধ্যমে নিজের পছন্দ অনুযায়ী এবং খুবই স্বল্পদামে এখান থেকে ক্রয় করে নিতে পারেন।

লোকমান ফ্যাশন হাউজের মতো ডিজাইন এবং কাপড় কোয়ালিটি বাংলাদেশে আর কোথাও পাওয়া সম্ভব নয়। আমরা বাংলাদেশের  ৬৪ জেলায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমেও ডেলিভারি দিয়ে থাকি। আসন্ন ঈদকে কেন্দ্র করে আমরা নতুন যত ধরনের ডিজাইন আছে এবং ভালো পণ্য পৌঁছে দিতে কাজ করে থাকি। কেউ যদি এক পিস নিতে চাইলে সেটাও দেয়া যাবে। লোকমান ফ্যাশন হাউসে ঈদ উপলক্ষে নিয়ে এসেছি বিভিন্ন সব কালার এবং ডিজাইনের থ্রি পিস এবং বেডশীট। যেগুলো খুব কম প্রাইজে পেয়ে যাবেন।

৬০০ টাকার কালামকারি ৩৫০ টাকায় পেয়ে যাবেন। যেটা একমাত্র লোকমান ফ্যাশন হাউসে সম্ভব এত কম দামে বাহারি ডিজাইনের ড্রেস কালেকশন। আমাদের নিজস্ব কারখানায় তৈরি করা পণ্য নিয়ে আপনিও গ্রাম পর্যায়ে এবং শহর পর্যায়ে ব্যবসা গড়ে তুলতে পারেন। আনকমন সব ডিজাইন পেতে আজও চলে আসুন লোকমান ফ্যাশন হাউসে। বাংলাদেশের ৬৪ জেলায় ড্রেস গুলো ডেলিভারি দেয়া হয়।

আপনি চাইলে এই ড্রেসগুলো নিয়ে নিজ এলাকায় ব্যবসা শুরু করতে পারেন যদি আপনি নতুন উদ্যোক্তা হয়ে থাকেন। আমরা খুবই কম দামে ড্রেসগুলো বিক্রি করে থাকি। ঈদ উপলক্ষে হাজার হাজার কালেকশন তৈরি করা হয়েছে। আপনাদের পছন্দ মত থ্রি পিস এখান থেকে নিয়ে যেতে পারেন। এছাড়াও রয়েছে বিভিন্ন কালার এবং ডিজাইনের বেডশিট যেটা আপনার বিছানা আকর্ষণীয় করে তুলবে।

প্রতিটি কালার ২০ পিস করে থাকবে আপনি চাইলে এখান থেকে একটা একটা করে কালার নিজের পছন্দ অনুযায়ী  নিতে পারেন।  ওড়না থাকবে পাঁচ হাতের মত,ড্রেস পিস থাকবে আড়াই গজ। ২০২৪ সালের নতুন সব কালেকশন নিতে যোগাযোগ করুন লোকমান ফ্যাশন হাউজ। 

আমরা মুলত পাইকারি বিক্রেতা খুচরা ও সেল করি।

বান্টি বাজার ৫০% ডিস্কাউন্টে ব্রান্ডের থী পিচ ৬০০ টাকার কালামকারী মাএ ৩৫০ টাকা।

সেক্ষেত্রে অগ্রিম মোট টাকা পেমেন্ট করতে হবে। পাইকারি সর্বনিম্ন ১০পিচ নিতে হবে। সারা বাংলাদেশে সুন্দরবন কুরিয়ার এর মাধ্যমে ডেলিভারি দিয়ে থাকি অফিস থেকে নিয়া আসতে হয়। অর্ডার কনফার্ম করতে নাম ঠিকানা ফোন নম্বর সহ। ৫১০৳ এডভান্স করতে হবে।

আমাদের বিকাশ পারসোনাল নাম্বার সেন্ড মানি (01330812488) এডভান্স ছাড়া কোনো অরড়ার নেওয়া হয় না। আমাদের  ।

(আমাদের শো-রুম ) বান্টি বাজার (যমুনা ব্যাংকের নিচে) ঢাকা-সিলেট মহাসড়ক পশ্চিম পাশে ,আড়াইহাজার, নারায়নগঞ্জ, ঢাকা, সাপ্তাহে ৭ দিনই খোলা, সকাল ৮ থেকে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকে ।

আমাদের আভিযোগ নাম্বার : 01956728060(whatsapp)

আমাদের ড্রেস এর দাম সমূহ :

১. ডিজিটাল ফেরদোস লোন: ৩৫০ করে পাইকারি।

২.জিন্স বাটিক ৩৫০ করে।

৩.গোল-আহমেদ ৪৫০ করে।

৪.বাটিক ৪৮০ করে পাইকারি

৫.কালামকারী ৫০০ করে।

৬.বম্বে কটন কারী ৫৫০ করে

৭.সুপার পেটেল ৫৫০ করে।

৮.বাইজিদ মালহা থী পিচ ৫৫০ করে

৯.আড়াইহাত বাটিক ৫৫০৳

১০.পাকিস্তানি লোন ৬০০ ১০.সিকুয়েন্স ৬০০ করে।

১১.বেজিটেবল ৬৫০ করে।

১২.পাকিজা সুইচকটন ৬৫০৳

১৩.সিকুয়েন্স বাটিক ৭০০৳ এছাড়া রয়েছে বেডসিট মাথার বালিশ এর কভার সহ।

১৪.কমদামি পিন্ট এর বেডসিট ৩৩০ টাকা।

১৫. পেনেল বেডশীট ৬৮০ টাকা।

SHARE:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *