Lokman

Fashion

0
Your Cart

নিজস্ব কারখানা থেকে পাইকারি দামে থী পিচ, বেডসিট কিনুন।01330812488 imo/ whats.

নিজস্ব কারখানা থেকে পাইকারি দামে থ্রি-পিস বেডশীট কিনুন। 

আমাদের কাছ থেকে এমন সব প্রোডাক্টের ধারণা পাবেন যেটা দেশের আর কোথাও পাবেন না। আমাদের থ্রি পিসগুলোতে অল ওভার আরি কাজ করা থাকবে। 

যারা ক্ষুদ্র ব্যবসায়ী অথবা উদ্যোক্তা রয়েছেন তাদের যত পিস লাগবে,ততই দিতে পারবো।আমাদের থ্রিপিস গুলো একদম ইউনিক কালেকশনের হাই কোয়ালিটি এবং গর্জেস করে কাজ করা থাকবে, কাপড়ের রং কোষ ১০০% গ্যারান্টি থাকবে। এ থ্রি পিসগুলো আমাদের কারখানা হতে তৈরি। অসাধারণ নিত্য নতুন কালার এবং ডিজাইন রয়েছে আমাদের কারখানা। প্রতিটি থ্রি পিস এর চারটা করে কালার হবে। 

আমাদের কাছে থ্রি-পিস এর পাশাপাশি বেডশীডও পাবেন। যারা তরুণ উদ্যোক্তা তাদের জন্য স্যাম্পল হিসেবে আমরা কারখানায় অনেক অনেক ডিজাইনের প্রডাক্ট  তৈরি করে থাকি। আমাদের কারখানায় ডিজিটাল প্রিন্টের থ্রিপিস গুলো তৈরি হয়। 

আমাদের থ্রি পিস গুলো ৪৫০ টাকা থেকে শুরু। থ্রি পিস এর ওড়নাটা পাঁচ হাতের হবে।নামাজের ওড়নার মত। আমাদের কাছে প্রচুর  পরিমাণ কাপড় ডিজাইনের একদম আনকমন সব থ্রি পিস গুলো পাবেন। প্রতিটি কালার এবং ডিজাইন প্রচুর পরিমাণে আছে আমাদের কাছে যারা হোলসেল নিতে চান তারা আমাদের কাছ থেকে নিতে পারেন। 

আমরা থ্রিপিস গুলো সেট ছাড়া বিক্রি করে না প্রতিটি সেট বাই সেট নিতে হবে। 

আমাদের কাছ থেকে সর্বনিম্ন দশ পিস প্রোডাক্ট নিতে হবে। যারা ১০০০০ টাকার প্রোডাক্ট নিবেন তাদের জন্য ডেলিভারি চার্জ ফ্রি। প্রোডাক্ট গুলো আপনারা ইমো বা whatsapp এর মাধ্যমে দেখে নিতে পারবেন অথবা সরাসরি আমাদের সাথে যোগাযোগ করে দেখে নিতে পারবেন। আমাদের প্রোডাক্টগুলো ১০০% রং কস্ গ্যারান্টি। আমাদের ড্রেসের ওড়না গুলো পাঁচ হাত হবে। 

ড্রেসের ডিজাইন গুলো প্রায় একশোর উপরে হবে প্রতিটি ডিজাইনের চারটি করে কালার হবে ।প্রকৃতপক্ষে যারা ব্যবসায়ী তারা যদি প্রোডাক্টটি কম এর মধ্যে কিনতে পারে তাহলে প্রফিট করতে পারবে। প্রডাক্টটি যদি মূল প্রস্তুত কারক হতে কিনা হয় তাহলে ভালো দামে বিক্রয় করে লাভবান হওয়া সম্ভব। আমাদের কাছে আধুনিক ডিজাইন এবং মার্কেট কাঁপানো ডিজাইন গুলো রয়েছে। 

গ্রাম পর্যায়ে যারা বিক্রয় করতে চান তারাও এগুলো বিক্রয় করতে পারবে। 

কালারফুল কালেকশনগুলো পেয়ে যাবেন আমাদের কাছে। যারা মূলত তরুণ উদ্যোক্তা গ্রাম পর্যায়ে বাসায় বসে বিক্রয় করতে চান এই প্রোডাক্টগুলো তাদের জন্য পারফেক্ট হবে। আমাদের কাছ থেকে কমে পাবেন এর কারণ হচ্ছে আমাদের ড্রেসগুলো সুতা, রং , কাপড় থেকে শুরু করে সব আমাদের কারখানা হতে তৈরি করা হয়। তাই প্রোডাক্টগুলো আমরা কম প্রাইজে দিতে পারি। আমাদের কারখানাতে প্রতিদিন নিত্যনতুন ডিজাইন সব দোকানে এসে থাকে। ডিজাইনের চারটি কালার হবে এবং চার পিস করে নিতে হবে।আমাদের কাছে রয়েছে হাই ব্র্যান্ডের পাকিজা ড্রেস পাখি যাওয়ার কাপড় গুলো একেবারে চিকন সুতার হবে সম্পূর্ণ পাকিজা ড্রেসে সিল দেয়া থাকবে কাপড় গুলো ফ্রি সাইজ থাকবে এবং সফট হবে।হানডেট পারসেন্ট কটন। 

পাইকারিরা যদি বিক্রয় করতে না পারেন সে ক্ষেত্রে চেঞ্জ করে নতুন ডিজাইন নিয়ে আবারও বিক্রয় করতে পারবেন।

 পাকিজা দিল্লি মালহা কাপড়ও রয়েছে। 

আমরা সারা বাংলাদেশ ডেলিভারি দিয়ে থাকি। পাইকারি ক্রেতারা সরাসরি আমাদের দোকান হতে প্রোডাক্ট গ্রহণ করতে পারবেন। 

সারা বাংলাদেশের সবচেয়ে বেস্ট প্রোডাক্টগুলো আমরা সেল দিয়ে থাকি। 

কম প্রাইজের মধ্যে বুটিক্স এর ড্রেস গুলো পেয়ে যাবেন আমাদের কাছে। হাই কোয়ালিটি এবং গর্জেস করে কাজ করা থাকবে। প্যান্টের কাপড়টা হাই কোয়ালিটি হবে ওড়নাটা পাঁচ হাতের নামাজের ওড়না হবে। আমাদের কাছে যথেষ্ট পরিমাণ কালেকশন রয়েছে। আমাদের গোডাউনের হিউজ পরিমাণ প্রোডাক্ট স্টক করা রয়েছে। থ্রি পিস এর পাশাপাশি আমাদের কাছে বেডশিট পেয়ে যাবেন।

ইচ্ছুকরা আমাদের সাথে যোগাযোগ করুন।

আমরা মুলত পাইকারি বিক্রেতা খুচরা ও সেল করি। সেক্ষেত্রে অগ্রিম মোট টাকা পেমেন্ট করতে হবে। আসসালামু আলাইকুম অর্ডার করতে 1. নাম : 2.মোবাইল নম্বর : 3.সম্পূর্ণ ঠিকানা : 4.প্রোডাক্ট স্ক্রিনশট : পেমেন্ট সিস্টেম 1. ক্যাশ অন ডেলিভারি। 2. ব্যাংক পেমেন্ট ।  1. ক্যাশ অন ডেলিভারি পাওয়ার জন্য প্রোডাক্টের সিকিউরিটি মানি হিসাবে প্রথমে ৫১০ টাকা অথবা ১০২০ টাকা বিকাশ /নগদ/ রকেট এর মাধ্যমে সেন্ড মানি করতে হবে । নাম্বার : 01330812488 (বিকাশ / নগদ/ রকেট) সেন্ড মানি করবেন। (আমাদের শো-রুম ) বান্টি বাজার (যমুনা ব্যাংকের নিচে) ঢাকা-সিলেট মহাসড়ক পশ্চিম পাশে ,আড়াইহাজার, নারায়নগঞ্জ, ঢাকা, (সাপ্তাহে ৭ দিনই খোলা, সকাল ৮ থেকে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকে ।) আমাদের আভিযোগ নাম্বার : 01956728060(whatsapp)

আমাদের ড্রেস এর দাম সমুহ : ১.গোল-আহমেদ ৪৫০ করে। ২.বাটিক ৪৮০ করে পাইকারি। ৩.কালামকারী ৫০০ করে। ৪.বম্বে কটন কারী ৫৫০ করে। ৫.অরগেন্ডি সুইচ কটন ৫৫০ করে। ৬.সুপার পেটেল ৫৫০ করে। ৭.বাইজিদ মালহা থী পিচ ৫৫০ করে ৮.আড়াইহাত বাটিক ৫৫০৳ ৯.পাকিস্তানি লোন ৬০০৳ ১০.সিকুয়েন্স ৬০০ করে। ১১.বেজিটেবল ৬৫০ করে। ১২.পাকিজা সুইচকটন ৬৫০৳ ১৩.সিকুয়েন্স বাটিক ৭০০৳ ১৪. মালহা ৭৫০৳ ১৫. জারা করী ৭৫০ করে। ১৬. পাকিজা মালহা ৭৫০ করে। ১৭.জমজম মালহা ৮০০ করে। ১৮.পাকিস্তানি আড়ী ৯৫০৳ ১৯. পাকিস্তানি সিকুয়েন্স ১০০০৳ ২০. জান্নাত কটন ১৩০০৳ ২১.জারা কটন ১৩৫০৳ *এছাড়া রয়েছে বেডসিট মাথার বালিশ এর কভার সহ। ২২.কমদামি পিন্ট এর বেডসিট ৩৩০ টাকা। ২৩. বাটিক বেড়সিট ৩৫০ করে পাইকারি। ২৪.টুইল বেড়সিট ৫০০ করে পাইকারি। ২৫. দেবদাস বেড়সিট ৫৫০ করে পাইকারি। ২৬.চুন্ডি / মাল্টি বেড়সিট ৬৫০ করে পাইকারি। ২৭.পেনেল বেড়সিট ৬৮০ টাকা। সকল পডাক গুলা নিতে নিচের নাম্বার এ যোগাযোগ করেন : 01330812488 whats/ imo সকাল ৮ টু রাত ৭ টা পযন্ত খোলা আছে অনলাইন বুকিং।

SHARE:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *